প্রযুক্তি

বাংলাদেশের জন্য ফ্রি ভিপিএন

বাংলাদেশের জন্য ফ্রি ভিপিএন, তবে আপনি চাইলে বিশ্বের যেকোন দেশে বসে এই ভিপিএন ব্যবহার করতে পারবেন।

আপনি যদি বাংলাদেশের জন্য ফ্রি ভিপিএন খুঁজে থাকেন, তাহলে অভিনন্দন। এই পোস্টে আপনাকে বাংলাদেশের জন্য ফ্রি ভিপিএন এর সমন্ধে জানাবো যা ক্লাউডফ্লেয়ারের একটি পরিষেবা। এই ভিপিএনটি বিনামূল্যে আপনার ইন্টারনেটকে নিরাপদ করে তোলবে।

বাংলাদেশের জন্য ফ্রি ভিপিএন – 1.1.1.1 VPN

1.1.1.1 ভিপিএন আপনার ডিভাইস এবং ইন্টারনেটের মধ্যকার সংযোগকে একটি আধুনিক, অপ্টিমাইজড, প্রোটোকলের সাথে প্রতিস্থাপন করে।

এই ভিপিএন আপনাকে ফ্রিতে ফাস্ট ইন্টারনেট এবং পরিচয় প্রাইভেট বা গোপন রাখতে সহায়তা করবে।

আপনার ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী আপনার ব্যবহার করা প্রতিটি সাইট এবং অ্যাপ দেখতে পাবে, এমনকি সেগুলি এনক্রিপ্ট করা থাকলেও। কিছু সরবরাহকারী এই ডেটা বিক্রি করে, বা বিজ্ঞাপনগুলির মাধ্যমে আপনাকে লক্ষ্য করতে এটি ব্যবহার করে।

1.1.1.1 ভিপিএন আপনার ডিভাইস ছেড়ে যাওয়া ট্র্যাফিকের আরও বেশি এনক্রিপ্ট করে কাউকে আপনার উপর নজরদারি করা থেকে বাধা দেয়। 1.1.1.1 ভিপিএন বিশ্বাস করে গোপনীয়তা একটি অধিকার। 1.1.1.1 ভিপিএন কখনই আপনার ডেটা বিক্রি করবে না বলে প্রতিজ্ঞাবদ্ধ।

এক নজরে 1.1.1.1 ভিপিএন এর ফিচার দেখে নিন-

1.1.1.1 + WARP: Safer Internet

1.1.1.1 + WARPআপনার ইন্টারনেটকে আরও ব্যক্তিগত এবং নিরাপদ করে তোলে। আপনি ইন্টারনেটে কী করছেন তা নিয়ে কারও নাক গলানো উচিত নয়। আমরা 1.1.1.1 তৈরি করেছি যাতে আপনি যে কোনও সময়, যে কোনও জায়গায় নিরাপদে ইন্টারনেটে সংযোগ করতে পারেন।

সংযোগ করার আরও ভাল উপায়

1.1.1.1 ভিপিএন আপনার ফোন এবং ইন্টারনেটের মধ্যে সংযোগকে একটি আধুনিক, অপ্টিমাইজড, প্রোটোকলের সাথে প্রতিস্থাপন করে।

বৃহত্তর গোপনীয়তা

1.1.1.1 ভিপিএন দিয়ে আপনার ফোনের ছেড়ে যাওয়া ট্র্যাফিকের আরও বেশি এনক্রিপ্ট করে কাউকে আপনার উপর স্নুপিং করতে বাধা দেয়। আমরা বিশ্বাস করি গোপনীয়তা একটি অধিকার। আমরা আপনার তথ্য বিক্রি করব না।

উন্নত নিরাপত্তা

1.1.1.1 ভিপিএন আপনার ফোনকে ম্যালওয়্যার, ফিশিং, ক্রিপ্টো মাইনিং এবং অন্যান্য নিরাপত্তা হুমকির মতো নিরাপত্তা হুমকি থেকে রক্ষা করে। অ্যাপের ভিতরে DNS সেটিংস থেকে পরিবারের জন্য 1.1.1.1 বিকল্পটি সক্ষম করুন।

ব্যবহার করা সহজ

আপনার ইন্টারনেটকে আরও নিরাপদ এবং ব্যক্তিগত করতে ওয়ান-টাচ সেটআপ। আজই এটি ইনস্টল করুন, আরও ব্যক্তিগত ইন্টারনেট পান, এটি এত সহজ।

এই ছিলো বাংলাদেশের জন্য ফ্রি ভিপিএন, তবে আপনি চাইলে বিশ্বের যেকোন দেশে বসে এই ভিপিএন ব্যবহার করতে পারবেন।

সহজ ভাষায়

ইসলাম ও বিশ্বতথ্য জানুন সহজ, সাবলীল বাংলায়!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।